ভৈরবে ইজিবাইকের চাপায় বৃদ্ধের মৃত্যু,ড্রাইবার পলাতক

 
মিলাদ হোসেন অপু, ভৈরব প্রতিনিধি:
কিশোরগঞ্জ ভৈরবে অটো রিক্সার ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছে।গতকাল বৃহস্পতিবার সন্ধা ৭টায় ভৈরব (দঃ) পাড়া মনামরা ব্রীজ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বয়স্ক লোকটি হলেন কিশোগঞ্জের অষ্টগ্রাম থানার আব্দুল্লাহপুর গ্রামের বাসিন্দা মো. আব্দুল্লাহ মিয়া (৫৮)।
এলাকাবাসী ও পারিবারিক সুত্রে জানা যায়, নিহত বৃদ্ধের মেয়ে ভৈরবপুর (দ:) পাড়া এলাকায় বাসা ভাড়া করে থাকেন। মেয়েকে দেখতে তিনি ভৈরবে বেড়াতে আসেন। সন্ধা ৭টার দিকে সে মেয়ের বাড়ির সামনে ফুটপাতে বসে ছিলেন। হঠাৎ একটি ইজি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধ লোকটিকে  ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। অাহত অবস্থায় এলাকাবাসী তাকে চন্ডিবের সরকারি হসপিটালে নিয়ে গেলে তার অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢাকা নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ লোকটি আজ শুক্রবার সকালে মারা যায়। অপরদিকে দূর্ঘটনার পর ইজি বাইকটি রেখে ড্রাইবার পালিয়ে যায়। এখনো ড্রাইবারের পরিচয় পাওয়া যায়নি। তবে এলাকাবাসীর দাবী ড্রাইবারের বাড়ি কালিপুর গ্রামে। মৃত্যুর খবর পেয়ে এলাকাবাসী উত্তেজিত হলে আজ সকালে ভৈরবপুর (দ:) পাড়া রোডে চলাচলের সকল যানবাহন বন্ধ করে দেয়। দীর্ঘ তিনঘন্টা এই রোডে ভৈবর বাজারে মানুষের আসা-যাওয়ার সমস্যা সৃষ্টি হয়। এসময় এলাকাবাসী দাবী করেন ভৈরব বাজার এলাকা হওয়ায় ভৈরবে সকল ইউনিয়ন ও শহরের সকল মানুষের ব্যবসায়ীক যোগাযোগ এই রোডে। তাই তারা দাবী জানান রাস্তার মধ্যে যেন স্পীড বেকারের ব্যবস্থা করা হয়। সেই সাথে ড্রাইভারকে খুজে বের করে শাস্তির দাবী জানান তারা।
ভৈরব থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দূর্ঘটনার কোন অভিযোগ এখনো পাওয়া যায়নি। তবে রাস্তা বন্ধ করে রেখেছিল এলাকাবাসী।  এই এলাকার নেতৃস্থানীয়দের সহযোগীতায় এখন সকল যোগাযোগ স্বাভাবিক রয়েছে। দূর্ঘটনার কোন অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment